Categories
রেগুলার পোস্ট

হাজারো ভেজাল পণ্যের মাঝে সঠিক পণ্য ক্রেতাদের জন্যে খুঁজে বের করা যেমন কঠিন হয়ে যায় তার চেয়ে বেশি কঠিন হয়ে যায় বিক্রেতাদের জন্যে অর্থাৎ আমাদের জন্যে সেই হাজারো ভেজাল পণ্যের মধ্যে আমাদের পণ্য যে খাঁটি সেটা প্রমাণ করা।

বর্তমানে করোনা মহামারী কারণে বাংলাদেশ তথা পুরো বিশ্বে মধুর চাহিদা বেড়ে গেছে ছয়গুণ পর্যন্ত। কারণ এই মধুকে বলা হয় পৃথিবীর সবচেয়ে উত্তম পানীয়, যা একই সঙ্গে সুস্বাদু, সুমিষ্ট এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী।

কিন্তু রোগ প্রতিরোধের জন্যে যেই মধু মানুষ খাবেন সেই মধুতেই যদি ভেজাল থাকে তাহলে কি হবে?

ম্যাগ বাংলাদেশে ৪৪ বছর ধরে ব্যবসা করে আসছে। আমরা আমাদের পণ্যে ভেজাল দেখাতে পারলে ১ লক্ষ টাকা পুরস্কার অফার দিয়ে থাকি কিন্তু আজ পর্যন্ত কেউ আমাদের পণ্যে ভেজাল দেখাতে পারি নি। কিন্তু কিছু কাস্টমারের কাছে এই ভেজাল পণ্য বের করাটা হয়তো কিছুটা ঝামেলার হয়ে যায়।

সেই জন্যে আমরা কাস্টমারকে একটা দারুণ সঙ্গে সুজোগ দিয়ে থাকি। কি সেই সুজোগ? আপনি ম্যাগ থেকে মধু নিয়ে খাবেন। কিন্তু মধু খাওয়া শুরুর কিছুদিন পর মনে হলো আপনার এই মধু আর ভালো লাগে না সেই ক্ষেত্রে আমরা ১ বছর পর্যন্ত এই পণ্য ফেরত দেওয়ার সুযোগ দিয়ে থাকি। শুধু তাই নই ডেলভারি চার্জসহ আমরা সম্পূর্ণ টাকা আপনাকে ফেরত দিবো। আর এই সুজোগ আমরাই বাংলাদেশে প্রথম দিচ্ছি।

ভেজালের এই দ্বিধাদ্বন্দ্বে আপনি চাইলে গ্রহণ করতে পারবেন এই সুজোগ দ্বিধাহীনভাবে। গ্রহণ করবেন নাকি এই সুজোগ?

Leave a Reply

Calendar

মে 2022
সোম বুধ বৃহ. শু. শনি রবি
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

বিভাগসমূহ

সাম্প্রতিক মন্তব্যসমূহ