fbpx

Testimonials Honey

Md Tanvirul Haque Maag Honey

Md Tanvirul Haque

Chairman at Tanvir’s English Care

অনেকদিন পর ভেজালের ভিড়ে খাঁটি মধু পেলাম চট্টগ্রাম বানিজ্য মেলায়। ম্যাগ মধু কিনতে তাই আবার চলে আসলাম চট্টগ্রাম বানিজ্য মেলায়।

Zawadul Karim Maag Honey

Zawadul Karim

 Social activist

একদল খোদাভীরু মৌয়াল দ্বারা উৎপাদিত ‘ম্যাগ’ মধু হাতে পেলাম।

‘ম্যাগ’ আমার কাছে চমৎকার লেগেছে। সম্পূর্ণ আস্থা রাখা যায় ‘ম্যাগ’ এর উপর।

সবচেয়ে ভাল লেগেছে তাদের নিজস্ব ‘মধুয়া’ নামক প্রোডাক্টটি, যেখানে মধুর সাথে কয়েক ধরনের বাদাম, কিসমিস, উন্নত জাতের মরিয়ম খেজুর সহ নানা পদের উপকরণের মিশ্রণ ঘটানো হয়েছে, অসম্ভব ভাল লেগেছে এটি আমার কাছে যেমন তার স্বাদ ঠিক তেমন তার উপকার। তবে দুঃখের বিষয় হল ‘এটি যাকেই অল্প স্বাদ দেখতে দেয়া হচ্ছে সে-ই সাবাড় করার নিয়তে কয়েক চামচ এক্সট্রা নিয়ে নিচ্ছে 😔।

Yeasin Ahmad Maag Honey

Yeasin Ahmad

 Chief Entrepreneur at Effort BD

কয়েক মাস আগে পরিচিত হই MaaG – ম্যাগ ‘ এর সাথে। সুদীর্ঘ লক্ষ্যে মিল থাকায় দ্রুতই বন্ধুত্ব হয় ম্যাগের Gazi Sakib Ahmad ভাইয়ের সাথে। আস্তে আস্তে জানতে শুরু করি তাদের সম্পর্কে। একটা সময় এটা জানতে পারলাম, তারা পারিবারিক ভাবে মধু ইন্ডাস্ট্রিতে প্রায় ৪০ বছর কাজ করছে। তাই বিশ্বাসের মাঝে আর কোন দেয়াল নেই। সরাসরি ম্যাগ। এই ভাললাগা থেকে প্রথমে তাদের পণ্য

নিজের জন্য একটা নেয়ার পর। আমার গ্রাহকদের জন্য রাখার চিন্তা করেছিলাম। তারপর দফায় দফায় অনেকগুলো বৈঠকের পরে, আলহামদুলিল্লাহ! ম্যাগ এবং ইফোর্ট বিডি একসাথে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।

Hasib R Rahman

 Social activist

মধু বিক্রির মানসম্মত প্রতিষ্ঠান ম্যাগ থেকে নিয়মিত মধুর ক্রেতা আমি। এমনিতেই মধু আমার পুরনো পছন্দের খাবার তার মধ্যে সাকিব ভাই একবার তিন কেজি ভিন্ন ভিন্ন ফুল ফ্লেভারের মধু পাঠিয়ে এক ধরণের নেশা লাগায়া দিছেন মধুর প্রতি 😃 বলতে গেলে অত স্বাদের মধু আমি খুব কম খেয়েছি। বিশেষ করে কালোজিরা আর লিচু ফুলের পিওর মধুটা জাস্ট ওয়াও! এর মধ্যে ধরায়া দিলেন এইটা। মধুয়া বাদাম। এইটার প্রতি তো নেশা লাইগা গেছে পুরা। সিরিয়াসলি! খুবই মজার একটা খাবার এইটা। তার মধ্যে পিওরিটির মধ্যে কোনো ছাড় নেই।

Miraz Abdullah Maag Honey

Miraz Abdullah

 Social activist 

আপানাদের মধু গুলা আলহামদুলিল্লাহ যথেষ্ট মানের, ভালো রিভিউ পেয়ে আগ্রহ বাড়লো। অভিজ্ঞতা ও হোক আস্তে আস্তে।

M Waliullah Maag Honey

M Waliullah

 Social activist

মধুর প্রতি দুর্বলতাটা আমার অনেক দিনের, যদিও খাঁটি বা ভেজাল পার্থক্য করাটা আমার পক্ষে এখনো কঠিন । তবে ম্যাগ থেকে সংগ্রহীত মধুয়া বাদাম পন্যটি পূর্বের সংগ্রহকৃত সকল সময়ের থেকেই ভিন্ন । সংগ্রহ করার পর থেকে লুকিয়ে লুকিয়ে ই সাবার করছি । কারন ইতিমধ্যে অন্যদের ছোবলে অর্ধেক শেষের পথে

 

পরামর্শ: যে ই ম্যাগ এর এই পণ্যটি সংগ্রহ করেন না কেন অবশ্য ই আপনি লুকিয়ে রাখতে ভুলবেন না কিন্তু

 

ম্যাগ এর জন্য অনেক অনেক শুভকামনা ❤

Like this:

Like Loading...
bn_BDBengali
Change
%d bloggers like this: