Natural Honey

online shop

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Nullam ac laoreet lacus. Morbi auctor quam tempus massa vestibulum aliquet eu vitae ligula.

11:00 am - 8:00 pm
Working Hours
Honey Springs 555
(555) 111-4442
Information

About Honey

Over its history as a food, the main uses of honey are in cooking, baking, desserts, as a spread on bread, as an addition to various beverages such as tea, and as a sweetener in some commercial beverages.

Due to its energy density, honey is an important food for virtually all hunter-gatherer cultures in warm climates, with the Hadza people ranking honey as their favorite food.

What We Do

Our Services

Honey production

We have been producing honey for many years and we are undeniably proud of the quality of our products.

Beekeeping course

Everything you need to know about beekeeping in our overwhelming online course.

Swarm removing

We also provide a service for removing bee swarms. Just give us a call and we will deal with it right away.

HOW WE PRODUCE HONEY

Our Technology

To safely collect honey from a hive, beekeepers typically pacify the bees using a bee smoker.

0
tons of honey were delivered
0
million bees on our farm
0
hectares of our fields
ABOUT OUR PRODUCTS

Types Of Honey

Take a look at the different types of honey we produce.

Linden Honey

Linden honey has a strong and very distinctive aroma. At first sniff…

Jumun Honey

Jamun honey is famous for its antihypoxic activity. A specific dose…

Organic Honey

Organic honey is highly nutritious honey made by bees that…

Flower Honey

There are many different varieties of flower honey available…

Recent Posts

Our Blog

এক ফোটা মধু !
Categories
মধু

এক ফোটা মধু ! রাত ১০ঃ৩০ বাজে। সবসময়ের মতো এইবারেও বাবার হাতে একটি প্যাকেট দেখা যাচ্ছে। নীল রঙের প্যাকেট। ভিতরে কি আছে বোঝা যাচ্ছে না৷ দরজা বন্ধ করতে করতে বাবা আমার হাতে প্যাকেট ধরিয়ে দিলো। আমি বললাম, “কি আছে ভিতরে?” বাবা বললো, “ফুলের রেণু।” আমি হতভম্ব হয়ে তাকিয়ে রইলাম। বললাম, “ফুলের রেণু মানে?” বাবা কিছু বললো না। […]

প্রজেক্ট ম্যানেজার ( মাঠ পর্যায়ে )
Categories
Honey

খালি পদ      ১ টি জব কনটেক্সট আমরা একজন লিডার খুজছি । তরুণ থেকে বয়স্ক যে কেউ তার পরিকল্পনাা ও পুরাতন মৌ প্রজেক্টে, আরও উঁচুতে পৌঁছাতে পারে এমন কেউ। চাকরির দায়িত্বসমূহ টিমের কর্মীদের নেতৃত্ব দেয়া। নিয়মিত মৌবক্সের তদারকি ও প্রতিদিনের রিপোর্ট সাবমিট করা। প্রজেক্ট বড় করার জন্য চিন্তা করা ও উর্দ্ধতনদের সাথে পরামর্শক্রমে বাস্তবায়নের […]

Testimonials

Our Happy Customers

previous arrowprevious arrow
Slide
Yeasin Ahmad
Chief Entrepreneur at Effort BD
কয়েক মাস আগে পরিচিত হই MaaG - ম্যাগ ' এর সাথে। সুদীর্ঘ লক্ষ্যে মিল থাকায় দ্রুতই বন্ধুত্ব হয় ম্যাগের Gazi Sakib Ahmad ভাইয়ের সাথে। আস্তে আস্তে জানতে শুরু করি তাদের সম্পর্কে। একটা সময় এটা জানতে পারলাম, তারা পারিবারিক ভাবে মধু ইন্ডাস্ট্রিতে প্রায় ৪০ বছর কাজ করছে। তাই বিশ্বাসের মাঝে আর কোন দেয়াল নেই। সরাসরি ম্যাগ। এই ভাললাগা থেকে প্রথমে তাদের পণ্য
নিজের জন্য একটা নেয়ার পর। আমার গ্রাহকদের জন্য রাখার চিন্তা করেছিলাম। তারপর দফায় দফায় অনেকগুলো বৈঠকের পরে, আলহামদুলিল্লাহ! ম্যাগ এবং ইফোর্ট বিডি একসাথে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।
Slide
Md Tanvirul Haque
Chairman at Tanvir's English Care
অনেকদিন পর ভেজালের ভিড়ে খাঁটি মধু পেলাম চট্টগ্রাম বানিজ্য মেলায়। ম্যাগ মধু কিনতে তাই আবার চলে আসলাম চট্টগ্রাম বানিজ্য মেলায়।
Slide
Hasib R Rahman
Social activist
মধু বিক্রির মানসম্মত প্রতিষ্ঠান ম্যাগ থেকে নিয়মিত মধুর ক্রেতা আমি। এমনিতেই মধু আমার পুরনো পছন্দের খাবার তার মধ্যে সাকিব ভাই একবার তিন কেজি ভিন্ন ভিন্ন ফুল ফ্লেভারের মধু পাঠিয়ে এক ধরণের নেশা লাগায়া দিছেন মধুর প্রতি 😃 বলতে গেলে অত স্বাদের মধু আমি খুব কম খেয়েছি। বিশেষ করে কালোজিরা আর লিচু ফুলের পিওর মধুটা জাস্ট ওয়াও! এর মধ্যে ধরায়া দিলেন এইটা। মধুয়া বাদাম। এইটার প্রতি তো নেশা লাইগা গেছে পুরা। সিরিয়াসলি! খুবই মজার একটা খাবার এইটা। তার মধ্যে পিওরিটির মধ্যে কোনো ছাড় নেই।
Slide
Zawadul Karim
Social activist
একদল খোদাভীরু মৌয়াল দ্বারা উৎপাদিত ‘ম্যাগ' মধু হাতে পেলাম।
‘ম্যাগ' আমার কাছে চমৎকার লেগেছে। সম্পূর্ণ আস্থা রাখা যায় ‘ম্যাগ' এর উপর।
সবচেয়ে ভাল লেগেছে তাদের নিজস্ব ‘মধুয়া' নামক প্রোডাক্টটি, যেখানে মধুর সাথে কয়েক ধরনের বাদাম, কিসমিস, উন্নত জাতের মরিয়ম খেজুর সহ নানা পদের উপকরণের মিশ্রণ ঘটানো হয়েছে, অসম্ভব ভাল লেগেছে এটি আমার কাছে যেমন তার স্বাদ ঠিক তেমন তার উপকার। তবে দুঃখের বিষয় হল ‘এটি যাকেই অল্প স্বাদ দেখতে দেয়া হচ্ছে সে-ই সাবাড় করার নিয়তে কয়েক চামচ এক্সট্রা নিয়ে নিচ্ছে 😔।
Slide
M Waliullah
Social activist
মধুর প্রতি দুর্বলতাটা আমার অনেক দিনের, যদিও খাঁটি বা ভেজাল পার্থক্য করাটা আমার পক্ষে এখনো কঠিন । তবে ম্যাগ থেকে সংগ্রহীত মধুয়া বাদাম পন্যটি পূর্বের সংগ্রহকৃত সকল সময়ের থেকেই ভিন্ন । সংগ্রহ করার পর থেকে লুকিয়ে লুকিয়ে ই সাবার করছি । কারন ইতিমধ্যে অন্যদের ছোবলে অর্ধেক শেষের পথে

পরামর্শ: যে ই ম্যাগ এর এই পণ্যটি সংগ্রহ করেন না কেন অবশ্য ই আপনি লুকিয়ে রাখতে ভুলবেন না কিন্তু

ম্যাগ এর জন্য অনেক অনেক শুভকামনা ❤
next arrownext arrow