ম্যাগ মধু

দেশজুড়ে সবচেয়ে বড় মধু সরবরাহকারী

আমরা কিভাবে কোয়ালিটি নিশ্চিত করি

বিশ্বজুড়ে মধুর স্ট্যান্ডার্ড গ্রেড রক্ষায় ম্যাগ সর্বদা সচেষ্ট। এবং এটি মধু ভাাঙার সময় প্রাকৃতিক ভাবেই যেন সঠিক গ্রেড থাকে সে ব্যাপারে সবসময় আমরা সতর্ক।

আমাদের কাজের প্রক্রিয়া

বিশ্বজুড়ে মেলিভেরা প্রজাতির মাধ্যমে সম্পূর্ণ আধুনিক পদ্ধতিতে ম্যাগ সবথেকে কোয়ালিটিফুল মধু সংগ্রহ করে। এবং এই পদ্ধতি প্রথম বাংলাদেশে ম্যাগের হাতে ধরে শুরু হয়।

Maag Honey Project
দেশের সবচে সর্ববৃহৎ মধু সরবরাহকারী

আমাদের ব্যাবসা সম্পর্কে

ম্যাগ বিগত ৪৩ বছর যাবৎ দেশজুড়ে সবচেয়ে বড় মধু সরবরাহকারী হিসেবে সুনাম অর্জন করে চলছে। ম্যাগ-ই বাংলাদেশে প্রথম এপিস মেলিফেরা প্রজাতির মৌমাছি আনে এবং বৈজ্ঞানিক পদ্ধতিতে দেশে প্রথম মৌ প্রজেক্ট শুরু করে। ম্যাগ দেশের বিভিন্ন প্রান্তে  অস্থায়ী ক্যাম্প করে মৌবক্স স্থাপন করে করে । প্রায় ২০+ প্রজেক্ট নিয়ে ম্যাগ দেশের স ‘চে বড় মধু মরবারহকারী হিসাবে পরিচিতি পেয়েছে ।

এখনও পর্যন্ত ম্যাগ ট্রেডিশনাল কনজুমার মার্কেটে বা মার্কেটিং -এ পরিপূর্ণ মোননিবেশ করে নি। ম্যাগের সম্পূর্ণ ফোকস-ই প্রডাকশনে। তাই যদি আপনি মধু বিক্রয় ব্যাবসা করে থাকেন অথবা করার কথা ভাবেন, আমাদের অফিসে একবার চায়ের দাওয়াত থাকলো। কারণ আপনি নিশ্চয়ই জানেন মধুর মত সেনসেটিভ প্রডাক্টে বিশ্বাসের জায়গাটা খুব বেশি জরুরী। আর ম্যাগ যেহুতু সরাসরি মধু সংগ্রহ করে থাকে, তাই এই ধরনের সকল সুবিধা আপনি নিশ্চিন্তে পাচ্ছেন।

ম্যাগ মধু