Honey

দেশের সবচে সর্ববৃহৎ মধু সরবরাহকারী

Maag Honey
অনেকেরই ধারণা ম্যাগ হয়ত মধু কিনে খুচরা বিক্রি করে বা রিসেলার।কিন্তু ম্যাগ এটার একেবারেই বিপরীত! ম্যাগ বিগত ৪২ বছর যাবৎ দেশজুড়ে সবচেয়ে বড় মধু সরবরাহকারী হিসেবে সুনাম অর্জন করে চলছে। ম্যাগ-ই বাংলাদেশে প্রথম এপিস মেলিফেরা প্রজাতির মৌমাছি আনে এবং বৈজ্ঞানিক পদ্ধতিতে দেশে প্রথম মৌ প্রজেক্ট শুরু করে।
এখনও পর্যন্ত ম্যাগ ট্রেডিশনাল কনজুমার মার্কেটে বা মার্কেটিং -এ পরিপূর্ণ মোননিবেশ করে নি। ম্যাগের সম্পূর্ণ ফোকস-ই প্রডাকশনে। ৪২ বছর ধরে বিভিন্ন মেলা সহ নানান প্রোগ্রামে প্রদর্শনের জন্য নিয়মিত অংশগ্রহণের মাধ্যমে প্রচুর খুচরা ক্রেতার আগ্রহের কারণে আমরা শুধুমাত্র অনলাইনের মাধ্যমে খুচরা বিক্রয়ের অপশান রেখেছি।যে কেউ চাইলে আমাদের ওয়েবসাইট অথবা কল সেন্টারে সরাসরি কল দিয়ে প্রোডাক্ট অর্ডার করতে পারে। অনলাইনের এই সার্ভিসে আমরা ঢাকা এবং চট্টগ্রাম সিটিতে হোম ডেলিভারি এবং দেশের অন্য সকল এলাকাগুলোতে স্থানীয় লোকাল কুরিয়ারে পাঠানোর ব্যবস্থা করে থাকি।
তাই যদি আপনি মধু বিক্রয় ব্যাবসা করে থাকেন অথবা করার কথা ভাবেন, আমাদের অফিসে একবার চায়ের দাওয়াত থাকলো। কারণ আপনি নিশ্চয়ই জানেন মধুর মত সেনসেটিভ প্রডাক্টে বিশ্বাসের জায়গাটা খুব বেশি জরুরী। আর ম্যাগ যেহুতু সরাসরি মধু সংগ্রহ করে থাকে, তাই এই ধরনের সকল সুবিধা আপনি নিশ্চিন্তে পাচ্ছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *